প্যানেল মেয়র ড. নিছারের সঙ্গে চীনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিন।

- Advertisement -

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকেলে টাইগারপাস চসিক মেয়রের কার্যালয়ে এ সাক্ষাৎ করেন।

- Advertisement -google news follower

প্যানেল মেয়র রাষ্ট্রদূতকে অভিনন্দন জানিয়ে বলেন, নগরের পরিস্কার পরিচ্ছন্নতা, আলোকায়ন এবং অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্যসহ বহুমুখি কার্যক্রম পরিচালনা করছে চসিক।

বৈঠকে প্যানেল মেয়র চীনা রাষ্ট্রদূতকে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের গৃহিত গ্রীন ও ক্লিন সিটি বাস্তবায়নে বাসযোগ্য, নিরাপদ, পরিবেশবান্ধব ও সবুজায়ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

- Advertisement -islamibank

চীনা রাষ্ট্রদূত চট্টগ্রামের প্রাকৃতিক সৌন্দর্যের কথা উল্লেখ করে বলেন, সাগর, নদী ও পাহাড়, পর্বতবেষ্ঠিত এবং প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এ শহর এখন সবুজ এবং পরিচ্ছন্ন নগরী। এর জন্য তিনি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের ভূঁয়শী প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, বাংলাদেশে চীনা দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি ইউ জেয়াবিন ও ভিসা সেক্রেটারি জা বিজিন।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM