অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার করলো ৫ মাদক ব্যবসায়ীকে

রাউজানে অভিযান চালিয়ে দেশীয় তৈরি বন্দুক ও ১০০ পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (৮ নভেম্বর) রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করে রাউজান থানা পুলিশ।

- Advertisement -google news follower

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াপাড়া পথের হাটের কর্তার দিঘির পাড় এলাকায় থেকে মাদক ব্যবসায়ী আবদুর রাজ্জাক প্রকাশ ছোট মনাকে (২৪) আটক করে। মনা রাউজানের নাতোয়ান বাগিচা এলাকার শাহাদাতের ছেলে। এসময় পুলিশ তার কাছ থেকে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

এদিকে, রাত আড়াইটার দিকে নোয়াপাড়া মিয়া মার্কেটের সামনে থেকে ১০০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

- Advertisement -islamibank

আটক চার মাদক ব্যবসায়ীরা হলেন-রাউজানের নাতোয়ান বাগিচা এলাকার শাহাদাতের ছেলে আবু তৈয়ব প্রকাশ বড় মনা (২৮), দিল মোহাম্মদের ছেলে জানে আলম ননাই (৫৬), মৃত লেদু মিয়ার ছেলে আবু সৈয়দ (২০) ও কদলপুরের মৃত দোস্ত মোহাম্মদের ছেলে জানে আলম (২৬)।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্ল্যাহ জয়নিউজকে বলেন, দেশীয় তৈরি বন্দুকসহ আটক মাদক ব্যবসায়ী আবু তৈয়ব প্রকাশ বড় মনার বিরুদ্ধে রাউজান ও হাটহাজারী থানায় একাধিক মামলা রয়েছে। ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী আবদুর রজ্জাক প্রকাশ ছোট মনার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনৈ একটি মামলার রায়ে ৬ মাসের সাজা রয়েছে। অপর তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
তিনি আরও বলেন, শুক্রবার দুপুরে পাঁচ মাদক ব্যবসায়ীকে আদালতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/শফিউল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM