সীতাকুণ্ডে ৩ বছরের শিশুকে ধর্ষণ

0

সীতাকুণ্ডে তিন বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় রোববার (১০ নভেম্বর) রাতে শিশুকন্যার মা পরভীন আক্তার বাদী হয়ে থানায় মামলা করেন। বর্তমানে শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এর আগে ধর্ষণকারী শামীম উল্লাহকে (২০) পুলিশ রোববার রাতে আটক করে। সোমবার (১১ নভেম্বর) আদালত তাকে জেলহাজতে পাঠায়। শামীম সীতাকুণ্ডের জঙ্গল ছলিমপুর ছিন্নমূল বড়ইতলার বাসিন্দা। তার পিতার নাম আবুল কাসেম।

মামলা সূত্রে জানা যায়, গত ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৪টার দিকে ছলিমপুর ছিন্নমূল বড়ইতলা ২নং সমাজে তিন বছরের শিশুকন্যা রুমাকে বাড়িতে রেখে ঘরের বাইরে যায় তার মা পরভীন আক্তার। পরে সন্ধ্যার দিকে বাড়িতে ফিরে দেখেন তার মেয়ে খুব কান্নাকাটি করছে। পরে তার মা তাকে জিজ্ঞেস করলে একই এলাকার বাসিন্দা শামীম উল্লাহ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। এরপর তাকে স্থানীয় ফর্মেসি থেকে ঔষধ এনে খাওয়ালেও তার কোনো উন্নতি না দেখে গত ৬ নভেম্বর চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

শিশুর মা জয়নিউজকে বলেন, হাসপাতালে প্রাথমিক পরীক্ষায় আমার মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে চিৎিসকরা জানায়। এ ঘটনায় আমি বাদী হয়ে রোববার রাতে থানায় একটি ধর্ষণ মামলা করি।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, এ ঘটনায় অভিযুক্ত শামীম উল্লাহকে রোববার রাতে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/সেকান্দার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...