রেলকর্মীর উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

চট্টগ্রামে রেলওয়ের উচ্ছেদ কার্যক্রমে মাইকিং করা দুই রেলকর্মীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামিসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (১৩ নভেম্বর) গভীর রাতে অভিযান চালিয়ে সীতাকুণ্ডের মাদাম বিবিরহাট এলাকা থেকে মামলার প্রধান আসামি বাহারকে (২৫) গ্রেপ্তার করা হয়। অন্যদের খুলশীর মাস্টার লেন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি বাহার (২৫), মনির হোসেন (২০), সুমন (২০) ও রাজু (২৫)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আকবর শাহ থানায় মাদক-ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানা যায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী জয়নিউজকে বলেন, বুধবার গভীর রাতে রেলওয়ের উচ্ছেদ কার্যক্রমে মাইকিং করা দুই রেলকর্মীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, ২ নভেম্বর রেলকর্মী ইকবাল হোসেন (২৮) এবং অপর এক রেলকর্মীকে মারধর ও অটোরিকশা ভাঙচুরের ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন।

জয়নিউজ/আরডি/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM