মঙ্গলবার থেকে পেঁয়াজের কেজি ৪৫ টাকা

দেশজুড়ে এখন আলোচনার কেন্দ্রে পেঁয়াজ। ডাবল সেঞ্চুরি করেও এখনও অপরাজিত পেঁয়াজ।

- Advertisement -

পেঁয়াজের লাগাম টানতে এবার এগিয়ে এসেছে টিসিবি (ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ)। মঙ্গলবার (১৯ নভেম্বর) থেকে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করা হবে নগরে।

- Advertisement -google news follower

ট্রাকভর্তি পেঁয়াজ ৪৫ টাকা কেজি দরে বিক্রি করা হবে নগরের ছয়টি থানায়। সোমবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন টিসিবি চট্টগ্রামের আঞ্চলিক প্রধান জামাল উদ্দীন আহম্মেদ।

তিনি বলেন, মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ১১টা থেকে নগরের ছয়টি থানায় ট্রাকে করে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু হবে। প্রতিজনকে সর্বোচ্চ এক কেজি পেঁয়াজ দেওয়া হবে। সকাল ১১টা থেকে শুরু হওয়া এ কার্যক্রম টানা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, মঙ্গলবার নগরের কোতোয়ালি, বায়েজিদ, পাহাড়তলী, হালিশহর, বন্দর ও ইপিজেড থানায় পেঁয়াজ বিক্রি হবে। যেকোনো এলাকার মানুষ এসব স্থান থেকে পেঁয়াজ কিনতে পারবেন।

উল্লেখ্য, ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেওয়ার পর থেকেই এর দাম বাড়তেই থাকে। দেশে বর্তমানে পেঁয়াজের দাম সর্বকালের সর্বোচ্চ।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM