যুবলীগের সম্মেলন: মঞ্চে নেই সাবেক চেয়ারম্যানরা

যুবলীগের সপ্তম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন চলছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

শনিবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় দিকে সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা উড়িয়ে এ সম্মেলন উদ্বোধন করেন তিনি।

- Advertisement -google news follower

যুবলীগের সপ্তম সম্মেলনের মঞ্চে সাবেক চেয়ারম্যান আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম ও জাহাঙ্গীর কবির নানককে রাখা হয়নি।

প্রধান অতিথির সঙ্গে মঞ্চে আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক, সদস্যসচিব এবং সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় নেতারা।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ক্যাসিনো বাণিজ্য, টেন্ডার বাণিজ্যসহ নানা অভিযোগের মধ্যেই বাংলাদেশ আওয়ামী যুবলীগের এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এ সম্মেলনের আগেই ওমর ফারুক চৌধুরীকে চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ বিতর্কে শুধু সাবেক চেয়ারম্যান না, অতীতের নেতাদের বিরুদ্ধেও নানা অভিযোগ উঠেছে। এই প্রেক্ষাপটে যুবলীগকে নিষ্কলুষ করতে এবং বিতর্কমুক্ত সম্মেলন করতেই অতীতের কোনো কেন্দ্রীয় নেতাকে মঞ্চে ডাকা হয়নি বলেই যুবলীগ সূত্রে জানা গেছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM