ভোগে নয়, ত্যাগেই বাড়ে মর্যাদা: প্রধানমন্ত্রী

যুবসমাজের উদ্দেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যদি ত্যাগের মনোভাব থাকে তাহলে সফল হতে পারবে। ভোগে নয়, ত্যাগেই বাড়ে মর্যাদা। যারা রাজনীতি করবে তাদেরকে বঙ্গবন্ধুর ত্যাগ ও আদর্শ থেকে শিক্ষা নেওয়া আহ্বান জানান তিনি।

- Advertisement -

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত যুবলীগের সপ্তম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশনের বক্তব্যে তিনি এআহ্বান জানান।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রী বলেন, চাঁদার হিসাব না করে জনকল্যাণের কথা চিন্তা করে কাজ করতে হবে। ভাষণে বদনামকে দূরে সরিয়ে আদর্শ ও সম্মান নিয়ে চলতে যুবলীগকে নির্দেশ দেন তিনি।

তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে, সেই যেই হোক-আমি তাদের ছাড়ব না। কারণ, তাদের প্রতি আমার কোনো সহানুভূতি থাকবে না।

- Advertisement -islamibank

সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে ভারতীয় যুব সমাজের একজন নেতাসহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

বিকালে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দ্বিতীয় পর্বে নতুন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এই দুই শীর্ষ পদে নেতৃত্বের নাম ঘোষণা করা হবে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM