বিএনপির নেতাদের কথা কর্মীরা শোনে না: উপমন্ত্রী শামীম

0

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপির দুর্নীতিবাজ নেতাদের কথা কর্মীরা শোনেন না। বিএনপির আমলে দুর্নীতিতে দেশ পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে।

রোববার (২৪ নভেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম হানিফ।

শামীম বলেন, দেশ কঠিন অবস্থার দিকে ঠেলে দিয়েছিল বিএনপি। সেখান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশের পথে। বিএনপি বর্তমানে সভা-সমাবেশ করার শক্তি নাই। তারা এখন গুজবের রাজনীতি করছে।

পার্বত্য চুক্তির প্রসঙ্গে তিনি বলেন, পাহাড়ে একটি অস্থিতিশীল পরিস্থিতি ছিল। শেখ হাসিনা পার্বত্য চুক্তি করে সেই সমস্যা নিরসন করেছেন। এখন পার্বত্য অঞ্চলকে মূল গতিধারার সঙ্গে যুক্ত করেছেন। সুশাসন প্রতিষ্ঠিত করেছেন।

খাগড়াছড়িতে নদী ভাঙন রোদে ৯২৪ কোটি টাকা প্রকল্প নেওয়া হয়েছে জানিয়ে পানি সম্পদ উপমন্ত্রী আরো বলেন, আগামী তিনমাসের মধ্যে প্রকল্পগুলো একনেকে তোলা হবে। প্রকল্পগুলো পাস হলে আগামী ছয় মাসের মধ্যে নদী ভাঙন রোধে কাজ শুরু হবে।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, তিন পার্বত্য জেলার সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা।

জয়নিউজ/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...