পেঁয়াজ আমদানির তথ্য জানতে চেয়ে শুনানি

দেশে পেঁয়াজ আমদানি ও মূল্যবৃদ্ধির অনুসন্ধানের জন্য আমদানিকারক প্রতিষ্ঠানের শুনানি গ্রহণ করছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

- Advertisement -

সোমবার (২৫ নভেম্বর) সেগুনবাগিচায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত শুনানি চলে। এরপর আধা ঘণ্টার বিরতি দেয়া হয়। বিরতির পর আবার শুনানি শুরু হবে।

- Advertisement -google news follower

বিরতির সময় আমদানিকারকদের পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক আব্দুল আওয়াল সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, যাদের ডাকা হয়েছিল, তাদের মধ্যে আমাদের চারজনের শুনানি শেষ হয়েছে। এখন বিরতি চলছে। আবার সাড়ে ৩টায় ডাকছে, আবার আসব। তারা আমাদের কাছে আগস্ট থেকে ৩ মাসের স্টেটম্যান্ট চেয়েছিল, আমরা সেই ইমপোর্টের তথ্য তাদের কাছে তুলে ধরেছি।

- Advertisement -islamibank

২৫ ও ২৬ নভেম্বর এই দুই দিনে মোট ৪৭টি পেঁয়াজ আমদানিকারক প্রতিষ্ঠানের শুনানি গ্রহণ করা হবে। আজ ২৫ নভেম্বর প্রথম দিন ১০ পেঁয়াজ আমদানিকারকের শুনানি গ্রহণের কথা রয়েছে। এর বাইরেও কিছু আমদানিকারকের শুনানি নিতে পারে শুল্ক গোয়েন্দা।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM