এমপির নামে বালু উত্তোলন, ব্যবস্থা নেওয়ার নির্দেশ

সাতকানিয়ায় শঙ্খ নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী।

- Advertisement -

সোমবার (২৫ নভেম্বর) সাতকানিয়া উপজেলা পরিষদের প্রথম সভায় তিনি এ নির্দেশ দেন।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, শঙ্খ নদীতে আমার এলাকায় কোনোভাবে অবৈধ বালু উত্তোলন করতে পারবে না। শঙ্খ নদীতে অবৈধভাবে বসানো ড্রেজার মেশিন ও বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনকে নির্দেশ দিচ্ছি। অক্লান্ত পরিশ্রম আর কষ্টের বিনিময়ে নির্মিত নদীর ভাঙন প্রতিরোধ বাঁধ ধ্বংসের পাঁয়তারা কোনোভাবেই সহ্য করা হবে না।

তিনি আরো বলেন, এলাকায় কোনো মাস্তান, সন্ত্রাসী, চাঁদাবাজ থাকতে পারবে না। আমরা জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধি। জনগণ আমাদের নির্বাচিত করেছেন, তাদের ভুলে গেলে বেঈমানী হবে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে রেললাইনের কাজের অজুহাতে স্থানীয় সাংসদের নাম ভাঙ্গিয়ে শঙ্খ নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে রাজনৈতিক নামধারী একটি প্রভাবশালী মহল। সাংবাদিকেরা বিষয়টি স্থানীয় সাংসদ নজরুল ইসলামের নজরে আনেন। এরপরই তিনি তাৎক্ষনিকভাবে ব্যবস্থা নিতে এ নির্দেশ দেন।

জয়নিউজ/মাহফুজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM