ফ্লাইওভারের ল্যান্ডিং স্থান পরিদর্শন করলেন চসিক মেয়র

0

পতেঙ্গার ভিআইপি রোডের ফ্লাইওভারের ল্যান্ডিং স্থান পরিদর্শন করলেন চট্টগ্রাম সিটি (চসিক) করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে এস্থান পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সিডিএর প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস এলিভেটেড এক্সপ্রেসওয়ের নকশার বিবরণ চসিক মেয়রকে অবহিত করেন।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক নির্মাণাধীন নগরের লালখান বাজার হতে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়েটির শেষপ্রান্ত শাহ আমানত বিমান বন্দর এলাকার কোথায় মিলিত হবে তা সরেজমিনে পরিদর্শন করেন চসিক মেয়র।

পরিদর্শনকালে মেয়র যানজট নিরসনের লক্ষ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের শেষপ্রান্ত কর্ণফুলী টানেল ও শাহ আমানত বিমান বন্দরের সংযোগ সড়কের সুবিধামত স্থানে অর্থাৎ ভিআইপি রোডে সংযুক্ত করার জন্য দিকনির্দেশনা দেন।

এছাড়াও মেয়র এলিভেটেড এক্সপ্রেসওয়ের বাস্তবায়ন অগ্রগতির ও ঠিকাদারি প্রতিষ্ঠান Max-Ranken (JV) এর নির্মাণকাজে সন্তোষ প্রকাশ করেন।

তিনি নির্মাণকাজ চলাকালীন সৃষ্ট প্রতিবন্ধকতা দ্রুত নিরসন করে প্রকল্পের কাজ যথাসময়ে শেষ করার জন্য চউকের কাছে অনুরোধ জানান।

পরিদর্শনকালে চসিক কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, মো. জয়নাল আবেদীন, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, চসিক মেয়রের একান্ত সচিব মো. আবুল হাসেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক এবং চউকের প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এএএম হাবিবুর রহমান, এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের প্রকল্প পরিচালক মো. মাহফুজুর রহমানসহ চউক ও চসিকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...