স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

লক্ষ্মীপুরে যৌতুকের জন্য স্ত্রী বিবি সাজুকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী মো. আক্তার হোসেনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুল্লাহ কুতুবী এ রায় দেন।

- Advertisement -google news follower

বাদী পক্ষের আনজীবি পিপি আবুল বাসার আইনজীবি জানান, দণ্ডপ্রাপ্ত আসামী মো. আক্তার হোসেন কমলনগরের চর লরেন্স এলাকার বেচু ব্যাপারীর ছেলে। এসময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, লক্ষ্মীপুরের কমনগরের চর লরেন্স গ্রামের শাহে আলমের মেয়ে বিবি সাজুর সঙ্গে একই এলাকার আক্তার হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে আক্তার হোসেন যৌতুকের জন্য স্ত্রী সাজুকে বিভিন্ন সময়ে নির্যাতন করতে থাকে।২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি রাতে নির্যাতনের একপর্যায়ে স্ত্রী সাজুকে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন আক্তার হোসেন।

- Advertisement -islamibank

এ হত্যার ঘটনায় একই বছরের ১৪ ফেব্রুয়ারি নিহতের বাবা বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আক্তার হোসেনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করে। আদালত ৮ জনের সাক্ষ্যগগ্রহন শেষে বৃহস্পতিবার এ রায় দেন।

জয়নিউজ/মনির/পিডি

 

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM