নারী রেস্টুরেন্টকর্মীর ৫ ঘণ্টার পথ আধঘণ্টা করে দিলেন দম্পতি

নারী রেস্টুরেন্টকর্মীর কাহিনি শুনে তাঁর পাঁচ ঘণ্টার পথ আধঘণ্টা করে দিয়েছেন এক দম্পতি। এ ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের।

- Advertisement -

টেক্সাসে গালভেস্টনে রেস্টুরেন্ট চেন ডেনিসের একটি শাখায় কাজ করেন অ্যাড্রিয়ানা এডওয়ার্ড। প্রতিদিন বাড়ি থেকে তাঁর কর্মস্থলে আসতে লাগত প্রায় পাঁচ ঘণ্টা। কারণ তিনি ওই সাড়ে বাইশ কিলোমিটার রাস্তা হেঁটে আসতেন!

- Advertisement -google news follower

আসলে অ্যাড্রিয়ানা এভাবে পয়সা সঞ্চয় করছিলেন একটি গাড়ি কিনতে। তবে পয়সা জোগাড় না হলেও এখন তাঁকে আর হেঁটে আসতে হয় না। কারণ ওই রেস্টুরেন্টই এক ক্রেতা দম্পতি তাঁকে উপহার দিয়েছেন একটি গাড়ি!

মঙ্গলবার ওই দম্পতি রেস্টুরেন্টে যান। সেখানে অ্যাড্রিয়ানার কাহিনি জানতে পারেন। তারপরই তাঁরা ঠিক করেন অ্যাড্রিয়ানাকে গাড়ি উপহার দেবেন। সেই মতো তাঁরা ব্রড স্ট্রিটে ক্ল্যাসিক গ্যালভেস্টোন অটো গ্রুপে যান। সেখান থেকে ‘২০১১ নিসান সেন্ট্রা’কিনে কয়েক ঘণ্টা পরে রেস্টুরেন্টে ফিরে আসেন। অ্যাড্রিয়ানার হাতে তুলে দেন নতুন গাড়ির চাবি। আনন্দে আত্মহারা হয়ে যান অ্যাড্রিয়ানা।

- Advertisement -islamibank

সংবাদমাধ্যমকে অ্যাড্রিয়ানা বলেন, আগে যে রাস্তা আসতে তাঁর পাঁচ ঘণ্টা সময় লাগত এখন সেই রাস্তা তিনি আধঘণ্টায় চলে আসেন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM