পুলিশের জালে আটকা ১৫ ছিনতাইকারী

নগরের কোতোয়ালির পুরাতন রেলস্টেশন এলাকা থেকে ১৫ জন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রোববার (১ নভেম্বর) রাতে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটকরা হলেন, রাব্বি আল আহম্মেদ (২০) মামুন (২৯), সোহাগ (২৬), জয় বড়ুয়া (১৮), মো. আজিম (২২), দেলোয়ার হোসেন (৩৭), মামুন (১৮),আল আমিন শেখ (২১), রুবেল(৩০), বশির (২৫), মো. মিন্টু (৩০), শাহাদাত হোসেন বাবু (২৮), জয়নাল আবেদিন (১৯), জহির (২৮), আলাউদ্দিন প্রকাশ হাসান (৩০)।

- Advertisement -google news follower

সিএমপির দক্ষিণ বিভাগের উপ-কমিশনার মেহেদী হাসান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এই চক্রটি নগরীর ইপিজেড, কাস্টমস, বন্দর, দেওয়ানহাট, লালখান বাজার, জিইসি মোড় ২নং গেইট, মুরাদপুর, বহদ্দারহাট, আন্দরকিল্লা, টেরিবাজার, নিউমার্কেট ও নতুন রেল স্টেশনসহ নগরের জনহুল স্থানগুলোতে ছিনতাই কাজ পরিচালিত করে আসছে৷ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, ১২টি মোবাইল সেটসহ ১৫ জনছিনতাইকারীকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আসামীরা অনেক সময় পথচারির গায়ে ইচ্ছে করে ধাক্কা দিয়ে ঝগড়া বিবাদ লাগিয়ে করে জটলার সৃষ্টি করে কৌশলে মালামাল হাতিয়ে নেয়। এছাড়া সংঘবদ্ধ ছিনতাইকারীরা ছোরা ঠেকিয়ে বিভিন্ন যাত্রী ও পথচারিদের থেকেও ছিনতাই করতো।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ বিভাগের এডিসি আব্দুর রউফ, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/হিমেল/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM