রাতে গেলেন পাম্প কিনতে, সকালে গলাকাটা লাশ উদ্ধার

0

সীতাকুণ্ডের ভাটিয়ারীতে রাস্তার পাশের একটি লাউক্ষেত থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার(৪ ডিসেম্বর) সকালে ভাটিয়ারী-হাটহাজারী লিংক রোড়ের ওভারব্রীজ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পরে উদ্ধার হওয়া লাশের পরিচয় শনাক্ত করে তার স্বজনরা। তার নাম রফিকুল ইসলাম (৪৫)। সে নাটোর জেলার সিংড়া এলাকার আনন্দপুর গ্রামের শুকলাল পারমলের ছেলে। তবে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে থাকেন ভাটিয়ারীর রফিক সওদাগরের বাসায ভাড়া থাকতেন।

হত্যার শিকার রফিকৈর স্ত্রী উম্মে সালমা জানান, তার স্বামী রফিক দিনমজুরের কাজ করতো। মঙ্গলবার (৩ ডিসেম্বর)রাত ৯টার দিকে পানির পাম্প মেশিন কেনার জন্য ২০ হাজার টাকা নিয়ে ঘর থেকে বের হন। এরপর তার কোনো খবর পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে স্বামীর লাশ শনাক্ত করেন।

জানা যায়, বুধবার সকালে ভাটিয়ারী-হাটহাজারী লিংক রোড়ের ওভারব্রীজের রাস্তার নিচে একটি লাউক্ষেতে  এক যুবকের গলাকাটা লাশ দেখে স্থানীয় লোকজন ওই ওয়ার্ডের মেম্বার সাব্বির আহমেদ চৌধুরীকে খবর দেন। পরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। খবর দেওয়া হয় চট্টগ্রামের ক্রাইম সিন ইউনিটকে। ক্রাইম সিন ইউনিটের টিম ঘটনাস্থলে এসে হত্যাকান্ডের আলমত সংগ্রহ করেন।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (গোয়েন্দা) সুমন বণিক জয়নিউজকে বলেন, গলাকেটে যুবককে হত্যা করা হয়েছে। আমরা ডিএনএ টেস্টের জন্য আলমত সংগ্রহ করছি। লাশটির সুরাতহাল পিরোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্ঠা চলছে।

জয়নিউজ/সেকান্দর/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...