মাদকমুক্ত দেশ গঠনে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে: হাসনী

জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে দেশকে নিরক্ষরতামুক্ত, সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গঠনে নতুন প্রজন্মসহ সকলকে এগিয়ে আসতে হবে। ছাত্রসমাজ ও যুব সমাজকে মাদক, সাইবার অপরাধ, অপসংস্কৃতি থেকে সুরক্ষা দিতে সামাজিক বন্ধন আরও জোরদার করতে হবে।

- Advertisement -

কাতালগঞ্জ আবাসিক এলাকা কল্যাণ সমিতির ১৪ তম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র ও কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী এসব কথা বলেন।

- Advertisement -google news follower

শনিবার (৭ ডিসেম্বর) নগরের কিশালয় কমিউনিটি সেন্টারে এ বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, নগর অবকাঠামো উন্নয়নে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের তুলনা হয় না। তাঁর চিন্তা-ভাবনা শুধু নগর ও নগরবাসীকে নিয়ে। এ শহর আমার, আপনার সবার। এ শহরকে পরিস্কার, পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব রাখা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য।

- Advertisement -islamibank

সমিতির সভাপতি সৈয়দ খুরশিদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চসিক কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, কাতালগঞ্জ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মোরশেদুল আলম কাদেরী, নুরুল আলম সওদাগর ও প্রকাশনা কমিটির আহ্বায়ক মো. নাসিমুল আহসান চৌধুরী জুয়েল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহসভাপতি মো. হারুণ অর রশিদ ডিউক, মো. সেলিম রেজা চৌধুরী, উপদেষ্টা মণ্ডলীর সদস্যদের মধ্যে আক্তার আহমদ চৌধুরী, মো. সালাউদ্দিন জাহেদ চৌধুরী, কোষাধ্যক্ষ এইচএম সামশুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সেলিম পারভেজ ববি, সমাজকল্যাণ সম্পাদক মো. মঈনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এএসএম সাজ্জাদ হোসেন চৌধুরী ও মহিলা সম্পাদিকা রিসালা রহমানসহ ও সমিতির সদস্যরা।

জয়নিউজ/গিয়াস/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM