ইডিইউতে স্প্রিং সেমিস্টারের অ্যাডমিশন ফেয়ার ১১ ডিসেম্বর

0

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) অনুষ্ঠিত হতে যাচ্ছে ২০২০ সালের স্প্রিং সেমিস্টারের অ্যাডমিশন ফেয়ার। বুধবার (১১ ডিসেম্বর) খুলশীর পূর্ব নাসিরাবাদে অবস্থিত স্থায়ী ক্যাম্পাসে এই ফেয়ারের আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা অনুষ্ঠিত হবে।

এতে বিবিএ, এমবিএ, ইংরেজিতে অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা এই মেলায় এসে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারবে। এ ছাড়াও মেলায় থাকছে স্পট অ্যাডমিশনের সুবিধা। এতে ভর্তির উপর থাকবে বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ।

এছাড়া রয়েছে বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেইঞ্জ, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, ক্যারিয়ার প্লেসমেন্ট সেল, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার এডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সাথে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য তুলে ধরার জন্য আলাদা স্টল।
এছাড়াও রয়েছে ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে সরাসরি কথা বলে বিষয় বাছাইয়ের সুবিধা।

বিস্তারিত তথ্যের জন্য www.eastdelta.edu.bd ওয়েবসাইটে ভিজিট ও ০১৭১৪-১০২০৬২ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন কর্তৃপক্ষ।

জয়নিউজ/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...