বেলুন আর কেক কেটে উদ্বোধন সিএমপির প্রতিষ্ঠাবার্ষিকী

0

বেলুন উত্তোলন ও কেক কাটার মধ্যে দিয়ে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের আইজিপি ডা. মোহাম্মাদ জাবেদ পাটোয়ারি।

বুধবার (১১ নভেম্বর) বিকাল ৪টায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী বক্তব্যে সিএমপি কমিশনার মাহবুবুর রহমান বলেন, অত্যন্ত সফলতার সঙ্গে সিএমপি পুলিশের কর্মকর্তারা তার দায়িত্ব পালন করছেন। ৩শ’ নাগরিকের জন্য একজন পুলিশ থাকার কথা থাকলেও সিএমপিতে ৯শ’ নাগরিকের জন্য একজন পুলিশ সদস্য থেকেও অনেক আস্থার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে আমাদের কর্মকর্তারা। তাই আমি ধন্যবাদ দিবো সিএমপিতে কর্মরত ৭ হাজার পুলিশ সদস্যকে।
তিনি আরও বলেন, এসব সফলতা সম্ভব হয়েছে ক্ষমতাসীন দলের নেতাদের কারণে। সেইসঙ্গে আমাদের সর্বোচ্চ সহযোগিতা করেছেন নগর পিতা আ জ ম নাছির উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন সিএমপি পুলিশের সাবেক কমিশনার ও অতিরিক্ত ডিআইজি ইকবাল বাহার, সিএমপির সাবেক পুলিশ কমিশনার আবদুল জলিল, জাতীয় সংসদের হুইফ সামশুল হক চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, এমপি ওয়াশিকা খানম, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ ছালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন ও নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাছিনা মহিউদ্দিন।

জয়নিউজ/রিফাত/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...