‘তারুণ্যের কান্ডারি’ সম্মাননা পেলেন ইমরান

চট্টগ্রামের শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে ৫ম বারের মতো চট্টলার বীর ও তারুণ্যের কান্ডারি সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে ‘ক্লিক’ পরিবার। বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় এ আয়োজন হয়।

- Advertisement -

২০১৯ সালের তারুণ্যের কান্ডারি হিসেবে মনোনীত হয়েছেন স্পীকার’স কাউন্সিলের ব্যবস্থাপনা পরিচালক তরুণ উদ্যোক্তা ইমরান আহমেদ।

- Advertisement -google news follower

এসময় ইমরানের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন অনুষ্ঠানের উদ্বোধক চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমান। এতে আলোচক ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি গোলাম ফারুক খন্দকার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লিক ম্যাগাজিনের সম্পাদক জালাল উদ্দিন সাগর।

ক্লিক পরিবারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে উদ্বোধক সিএমপি কমিশনার বলেন, ভালো কাজ মানুষকে বিশাল করে তুলে। আমাদের এই চট্টগ্রাম যাদের গুণে আজ বিশ্বব্যাপী পরিচিত ও সমাদৃত হয়েছে এবং হচ্ছে তাদেরকে সম্মান জানিয়ে ক্লিক ভালো কাজ করার জন্য যে উৎসাহ জুগিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM