‘ভাই’ হিসেবে সাংবাদিকদের পাশে চান আমিন

0

কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা হিসেবে নয়, ভাই এবং চট্টগ্রামের সন্তান হিসেবে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

রোববার (৫ জানুয়ারি) দুপুরে চিটাগং সিনিয়রস ক্লাবে চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আমিন বলেন, চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরদ অন্যরকম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম থেকে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকে কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। এছাড়া চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। গত ১১ বছরে চট্টগ্রামের জন্য যা করেছেন তা অকল্পনীয়।

দেশের বর্তমান  অগ্রগতিতে সাংবাদিকদের অবদান রয়েছে উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা জাতির দর্পণ। সরকারের এ উন্নয়ন অগ্রযাত্রায়  সাংবাদিকদের  ভূমিকা  অপরিসীম। আমি চাই সাংবাদিকরা চট্টগ্রামের সকল সমস্যা, সম্ভাবনা তুলে ধরবেন তাদের লেখনীতে।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় এ সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার,  বিএফইউজের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী,  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা প্রমুখ।

জয়নিউজ/পিডি

 

 

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...