শিশুসন্তানকে বাঁচাতে সহায়তা চাইলেন অসহায় বাবা

বয়স মাত্র সাড়ে চার মাস। এ অল্প বয়সেই ‘বিলিয়ারি অ্যাটরেসিয়া’ নামে বিরল এক রোগে আক্রান্ত হয়েছে ফুটফুটে মাহিরা ইবনাত জহির।

- Advertisement -

মাহিরার বাবা জনি জানান, তার দুই মেয়ের মধ্যে মাহিরা ছোট। জন্মের পর ওর পায়খানা সাদা আর পেটে ফোলা ছিল। সমস্যা বাড়লে ডাক্তারের কাছে নিয়ে যাই।

- Advertisement -google news follower

জনি বলেন,, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা জানিয়েছেন আমার মেয়ে “Biliary Atresia” রোগে আক্রান্ত। এ রোগের চিকিৎসা না হলে ধীরে ধীরে লিভার নষ্ট হয়ে যায়। তাই লিভার ট্রান্সপ্লান্ট করতে হবে। পাশের দেশ ভারতে সবচেয়ে কম খরচে লিভার ট্রান্সপ্লান্ট করা যায়। ভারতের হাসপাতালে এই চিকিৎসা করতে প্রয়োজন পড়বে ৬০ থেকে ৭০ লাখ টাকা। আমার মতো সাধারণ মানুষের পক্ষে বিশাল এই ব্যয় বহন করা কোনোভাবেই সম্ভব নয়।

ফুটফুটে মাহিরাকে বাঁচাতে চান তাঁর অসহায় বাবা। এজন্য সমাজের হৃদয়বানদের কাছে তিনি হাত পেতেছেন।

- Advertisement -islamibank

ছোট্ট মাহিরাকে বাঁচাতে সাহায্য পাঠাতে পারেন- ইসলামী ব্যাংক লিমিটেড, স্টেশন রোড শাখা, অ্যাকাউন্ট নম্বর ২০৫০১৮৭০২০১৮৭০০১৮ কিংবা মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, খুলশী শাখা, একাউন্ট নম্বর ১১৯৪১২১২৬২৬৫৩৯৭।

বিকাশও করতে পারেন ০১৮৪০৩২৭২৮২ কিংবা ০১৭১৭১৮৬২৫৫ নাম্বারে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM