জিমনেশিয়াম মাঠে ক্ষণগণনার ঢল

নগরের এমএ আজিজ স্টেডিয়াম জিমনেশিয়াম মাঠে নেমেছে মানুষের ঢল। সবার মুখে একটি কথা আজ থেকে শুরু হবে মুজিব শতবর্ষের ক্ষণগণনা।

- Advertisement -

এ উপলক্ষে বিকেল ৩টা থেকে জিমনেশিয়াম মাঠ মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সরকারি কর্মকর্তা, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে।

- Advertisement -google news follower

শুক্রবার (১০ ডিসেম্বর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরে স্থাপিত চারটি ‘কাউন্ট ডাউন ক্লক’ উদ্বোধনের করবেন।

চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন জয়নিউজকে বলেন, আজ থেকে শুরু হতে যাচ্ছে জাতির পিতার শতবর্ষের ক্ষণগণনা। এ উপলক্ষে সিটি করপোরেশন ও জেলা প্রশাসকের সহযোগিতায় নগরের চারটি স্পটে কাউন্ট ডাউন ক্লক বসানো হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চারটি কাউন্ট ডাউন ক্লক উদ্বোধন করবেন।

- Advertisement -islamibank

জেলা প্রশাসক ইলিয়াস হোসেন জয়নিউজকে বলেন, আজ থেকে শুরু হতে যাচ্ছে মুজিব শতবর্ষের ক্ষণগণনা। প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্যদিয়ে শুরু হবে এ ক্ষণগণনা। এ উপলক্ষে আমরা জিমনেশিয়াম মাঠে আয়োজন করেছি।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। জনপ্রিয় ব্যান্ড সোলস, শিল্পী ঐশী এবং চট্টগ্রামের শিল্পীরা এতে সংগীত পরিবেশন করবেন।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM