কাস্টমস বন্ড কমিশনারের সঙ্গে বিকেএমইএ নেতাদের সাক্ষাৎ

কাস্টমস বন্ড কমিশনার মো. মাহাবুবুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিকেএমইএ’র নেতারা।

- Advertisement -

রোববার (১২ জানুয়ারি) সকালে বন্ড অফিসে সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

- Advertisement -google news follower

বিকেএমইএ সহসভাপতি গওহর সিরাজ জামিলের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র পরিচালক রাজীব দাশ সুজয়, মির্জা মো. আকবর আলী চৌধুরী, সাবেক পরিচালক শওকত ওসমান, মো. ফজলুল কাদের, সদস্য ফজলে করিম লিটন, মি. জান্টিং টান ও ফোরএইচ গ্রুপের কর্মকর্তা নওশাদ চৌধুরী মিঠু।

সৌজন্য সাক্ষাতকালে বিকেএমইএর পক্ষ থেকে কমিশনারকে দায়িত্বভার গ্রহণ করায় অভিনন্দন জানানো হয়। বন্ড কমিশনারেট পরিচালনার ক্ষেত্রে ব্যবহারকারীদের সঙ্গে পরামর্শ গ্রহণ করে গার্মেন্টস সেক্টরের আমদানি ও রপ্তানি সংক্রান্ত বিরাজমান সমস্যাসমূহ নিরসনে সচেষ্ট হতে আহ্বান জানানো হয়।

- Advertisement -islamibank

এছাড়া পোশাক শিল্পের বিরাজমান কিছু সমস্যা দ্রুত সমাধান করার অনুরোধ করেন।

নবনিযুক্ত কমিশনার বন্ড পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করে বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প ২০২১ বাস্তবায়নে তৈরি পোশাকশিল্প গুরুত্বপূর্ণ অবদান রাখবে আর সেলক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি বন্ড কমিশনারের পক্ষ থেকে যেকোন সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার ম. শফিউজ্জামান, মাহফুজুল হক ভূঁইয়া, যুগ্ম কমিশনার তোফায়েল আহমেদ, বিকেএমইএর সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM