আপনার ওসি আপনার পাশে . . .

0

‘আপনার ওসি আপনার পাশে, পুলিশের সেবা নিন, পুলিশকে সহযোগিতা করেন’। এমন শ্লোগানে হাটহাজারী মডেল থানার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোবরার (১৯ জানুয়ারি) উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ আলম।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি মাসুদ আলম বলেন, যেকোনো সমস্যার জন্য পুলিশ আপনাদের পাশে আছে। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা এমনটা দাবি করে বলেন, বর্তমান সরকার জনবান্ধব পুলিশ গঠনের ব্যাপারে আন্তরিকভাবে কাজ করছেন। সাধারণ মানুষের মন থেকে পুলিশ ভীতি দূর করার জন্য পুলিশ গ্রামে গ্রামে গিয়ে মানুষের সঙ্গে মতবিনিময় করছেন। এছাড়া মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ ও চুরি-ডাকাতি এবং অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ করতে মানুষের মতামত গ্রহণ করছেন।

তিনি মাদক, সন্ত্রাস ও ইভটিজিং রোধে সকলের সহযোগিতা কামনা করে আরও বলেন, পুলিশের ব্যাপারে কোনো প্রকার অভিযোগ থাকলে তদন্ত সাপেক্ষে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি উপস্থিত দর্শকদের কাছ থেকে সরকার ঘোষিত জনবান্ধব পুলিশ গড়ার ব্যাপারে মতামত গ্রহণ করেন। তাছাড়া তিনি ওয়ার্ডভিত্তিক প্রান্তিক জনগণের পাশে থেকে এলাকার জানমালের নিরাপত্তার জন্য পুলিশ সবর্দা প্রস্তুত রয়েছে বলে জানান।

বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরুল হুদা, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. উৎস খীসা, সমাজকর্মী আনোয়ারুল আজিম চৌধুরী বাবুল ও সুলতানুল আলম চৌধুরী।
ইউপি সচিব আবু তৈয়বের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এসআই জসিম উদ্দিন, এসএম হাসান, এএসআই অলি আহাদ, ইউপি সদস্য শেখ জামাল উদ্দিন, সৈয়দ মো. জাহেদ হোসেন, গাজী জাহেদুল ইসলাম ও ক্রীড়া সংগঠক জয়নাল আবেদীন।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...