চবিতে নওফেলের কোনো গ্রুপ নেই

বিভিন্ন ইস্যুতে গত কয়েকমাস ধরে খবরের শিরোনাম হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ। গ্রুপিং রাজনীতির কারণে বারবার সংঘাতে জড়িয়েছে ছাত্র সংগঠনটি। এ নিয়ে চরম অসন্তোষ ও বিব্রত আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা।

- Advertisement -

এবার চবি ছাত্রলীগের গ্রুপিং রাজনীতি নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

- Advertisement -google news follower

নওফেল বলেন, আপনারা বলতেছেন গ্রুপের কথা, আমি বলছি নাকি? আমি কি বলছি, আমি গ্রুপ করি? চবিতে আমার কোনো গ্রুপ নেই।

বুধবার (২৯ জানুয়ারি) বাংলাদেশ মেরিন একাডেমির ৫৪তম ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।

- Advertisement -islamibank

চবি ছাত্রলীগ দুই ভাগে বিভক্ত। এর মধ্যে একটি অংশ- প্রয়াত সাবেক চসিক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ও অপর অংশ বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুর পর তাঁর নেতা-কর্মীরা নিজেদেরকে নওফেলের অনুসারী হিসেবে পরিচয় দিয়ে থাকেন। এই দুই অংশের মধ্যে রয়েছে আবার বগিভিত্তিক একাধিক উপগ্রুপ। নওফেলের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত রয়েছে সিএফসি ও বিজয় গ্রুপ।

অন্যদিকে আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত রয়েছে সিক্সটি নাইন, ভিএক্স ও বাংলার মুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM