বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগারের চবি শাখা কমিটি অনুমোদন

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

- Advertisement -

এতে দর্শন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র মাহমুদ হাসান সভাপতি ও একই শিক্ষাবর্ষের ফিন্যান্স বিভাগের আমিরুল হক চৌধুরী সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

- Advertisement -google news follower

একইসঙ্গে চবি ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র তামজিদ কামরান কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সংগঠনটির সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

- Advertisement -islamibank

৭০সদস্য বিশিষ্ট কমিটিতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের আরিফুল হক চৌধুরী সিনিয়র সহসভাপতি এবং একই শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগেরপ্রবাল পাল সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন।

কেন্দ্রীয় কমিটির নবমনোনীত সহ-সম্পাদক তামজীদ কামরান জয়নিউজকে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধভাবে শিক্ষার আলো সর্বত্র ছড়িয়ে সততার সঙ্গে এগিয়ে যাবো এটাই প্রত্যাশা।

জয়নিউজ/নবাব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM