প্রিন্স-আরভিনের সাবধানী ব্যাটিংয়ে টাইগারদের হাঁসফাঁস

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে খেলার শুরুতে রীতিমত চেপে ধরেছিল বাংলাদেশ। টাইগার দুই পেসার আবু জায়েদ রাহী আর এবাদত হোসেনের পেস আক্রমণ সামলাতে বেশ বেগ পেতে হয়েছে সফরকারি দলের দুই ওপেনার প্রিন্স মাসভাউরে আর কেভিন কাসুজা।

- Advertisement -

টস হেরে বোলিংয়ে নামা টাইগাররা প্রথম ৪ ওভারই পেয়েছে মেডেন।  প্রথম চার ওভোর মেডেনের পর এবাদতের করা পঞ্চম ওভারে রানের খাতা খুলে জিম্বাবুয়ে। তবে সেটাও ব্যাট থেকে নয়, ওয়াইড থেকে। ওভারের দ্বিতীয় বলটি অফস্ট্যাম্পের অনেক বাইরে দিয়েছিলেন এবাদত, আম্পায়ার দুই হাত প্রসারিত করে ওয়াইডের সিগন্যাল দেন।

- Advertisement -google news follower

এরর মাত্র দুই রান করে রাহী বলে নাঈমের হাতে ক্যাচ দিয়ে ফিরেন কাসুজা। তবে প্রিন্স মাসভাউরে পাল্টা আঘাতে আর বেশি সুবিধা করতে পারেনি টাইগাররা। দলের অধিনায়ক অভিজ্ঞ ক্রেগ আরভিনকে সাথে নিয়ে প্রিন্স রানের চাকা বেশ ভালভাবে সচল রেখেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত কাসুজার উইকেট হারিয়ে জিমাম্বুয়ের সংগ্রহ ৮০ রান। যার মধ্যে প্রিন্সের অবদান ৪৫ ও আরভিন রয়েছেন ২৬ রান। বাকি ৭ রান যোগ হয়েছে অতিরিক্ত খাতা থেকে।

জয়নিউজ/পিডি

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM