ছাত্রলীগ নেতা হত্যায় অভিযুক্ত শিবিরকর্মী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা রাকিব হত্যা মামলার আসামি শিবিরকর্মী নজরুল ইসলাম ওরফে কানা নজরুল (২৫) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

- Advertisement -

সোমবার (২ মার্চ) রাতে উপজেলার আমানউল্লাহপুর গ্রামের জনকল্যাণ মাঠে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত নজরুল আমানউল্লাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে। তিনি স্থানীয় ছাত্রশিবিরের ক্যাডার পিয়াস বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড ছিলেন।

পুলিশ জানায়,  রোববার (১ মার্চ) রাতে শিবিরের হামলায় নিহত ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ওরফে রাকিব হত্যা মামলাসহ তিনটি মামলা রয়েছে এই নজরুলের বিরুদ্ধে।

- Advertisement -islamibank

বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-উর-রশীদ চৌধুরী বলেন, ছাত্রলীগ নেতা রাকিব হত্যা মামলার আসামিদের ধরতে থানা পুলিশের একটি যৌথ দল আমানউল্লাহপুর গ্রামে যায়। রাত পৌনে ৪টার দিকে গ্রামের জনকল্যাণ এলাকায় অভিযানকালে শিবির ক্যাডার পিয়াস বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষে কিছুক্ষণ গোলাগুলির পর হামলাকারীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনের মরদেহ পায়। স্থানীয় লোকজন তাকে শিবিরের কর্মী ‘কানা নজরুল’ হিসেবে শনাক্ত করে।

তিনি আরো জানান, এ ঘটনায় পুলিশের দুই এসআইসহ ছয়জন সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ছাড়াও ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ধামা, তিনটি ছুরি, তিনটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM