অসহায় নারীদের ত্রাতার ভূমিকায় কাজল

বছরের শুরুতে বলিউডের বক্স অফিস কাঁপিয়েছে অজয় দেবগণ ও কাজল অভিনীত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিওর’। গত ১০ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি। এক মাসে ৩০০ কোটি ছাড়িয়েছে ছবিটির আয়। এবার নতুন ছবিতে হাজির হলেন কাজল।

- Advertisement -

সম্প্রতি লার্জ ব্যারেল শর্ট ফিল্মস ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছেন কাজল অভিনীতে ‘দেবী’সিনেমাটি। এই প্রথম বারেরর মতো কোনো স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করলেন কাজল। তাও অন্যরকম এক চরিত্রে।

- Advertisement -google news follower

ছবিটির গল্পে দেখা যায়, একটা ঘরে নয়জন নারী নানা রকমের কাজ করছেন আর টিভি দেখছেন। সমাজের বিভিন্ন স্তরের নিপীড়িত নারী তারা। কেউ পারিবারিক হিংসার শিকার, কেউ ধর্ষিতা, কাউকে পুড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। নানা ধর্ম, নানা ভাষার মানুষ তারা। তবে সবার সঙ্গে একটা মিল তারা দূর্ভগা ও নিপীড়িত।

এই সংসারের কর্ত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে কাজলকে। নয়জন অসহায় নারীর অভিভাবকের চরিত্রে অভিনয় করেছেন কাজল। এখানে তার চরিত্রের নাম জ্যোতি।

- Advertisement -islamibank

‘দেবী’ছবিটি নির্মাণ করেছেন বাঙালি পরিচালক প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। এই সিনেমায় আরও অভিনয় করেছেন নেহা ধূপিয়া, শ্রুতি হাসান প্রমুখ।

জয়নিউজ/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM