করোনা আতঙ্ক চেপে বসেছে প্রোটিয়াদের ঘাড়ে

ভারতে ক্রমেই করোনাভাইরাস নিয়ে পরিস্থিতি জটিল আকার ধারণ করছে। এখন পর্যন্ত ৪৩ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে দেশটিতে। আর এরই মধ্যে ভারত সফরে এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।

- Advertisement -

এই সফরটা অবশ্য অত বড় নয়। তিনটি ওয়ানডে ম্যাচ খেলেই দেশে ফেরত যাবে প্রোটিয়ারা।  কিন্তু করোনা ঝুঁকিতে এই সময়টায় ভীষণ সতর্ক থাকবে প্রোটিয়ারা। এমনকি প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে হাত না মেলানোর (করমর্দন) সিদ্ধান্ত নিতে পারে সফরকারিরা।

- Advertisement -google news follower

সোমবার (৯ মার্চ) ভারতের মাটিতে নেমে তেমনই ইঙ্গিত দিয়েছেন দক্ষিণ আফ্রিকা দলের কোচ মার্ক বাউচার। তিনি বলেন, ‘দক্ষিণ আফ্রিকা ছাড়ার আগে দলের প্রত্যেকের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছেন বিশেষজ্ঞরা। এই কড়া নির্দেশিকা মানতে হবে।’

ধর্মশালায় ১২ মার্চ থেকে শুরু হতে চলেছে ওয়ানডে সিরিজটি। সিরিজ নিয়ে প্রোটিয়া কোচ বলেন, ‘ভারতে খেলতে এলে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেল দরকার হয়। ফাফ দক্ষিণ আফ্রিকার হয়ে ওয়ানডে ম্যাচে সব সময়ে সেরাটাই দিয়েছে। ভারতীয় পরিবেশ সম্পর্কে ওর ধারণা ভালোই। আইপিএল আর অনেক আন্তর্জাতিক ম্যাচ ও খেলেছে এখানে। সেই অভিজ্ঞতা কাজে লাগবে।’

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM