নগরপিতা নয়, সেবক হতে চাই: শাহাদাত

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী ডা. শাহাদাত বলেন, আমি নগরপিতা নয়, সেবক হতে চাই। তাই ধানের শীষ মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবক নির্বাচিত করুন। আমি আপনাদের সেবক হয়ে সুখ-দুখে পাশে থাকব। আপনাদের সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত নগর উপহার দেব।

- Advertisement -

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে নগরের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

এসময় শাহাদাত বলেন, নগরের ভোটারদের মাঝে প্রায় ৬০ শতাংশ ভাড়াটিয়া। ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষায় কাজ করব। গণপরিবহনের জন্য উন্নত ও পর্যাপ্ত পার্কিং ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে নগরের উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণের পাশাপাশি জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ নেব।

- Advertisement -islamibank

তিনি সল্টগোলা ক্রসিং হয়ে ঈশান মিস্ত্রিহাট, পুরাতন ডাকঘর, নিচিন্তপাড়া, বাকের আলী ফকিরেরটেক, ওমর শাহ্পাড়া, কলসি দিঘি, ইপিজেড, ঝনক প্লাজাসহ কয়েকটি এলাকা গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, সহসভাপতি এমএ আজিজ ও ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন প্রমুখ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM