বস্তি শুধু উচ্ছেদ নয়, পুনর্বাসনে সচেষ্ট হবো: রেজাউল

0

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন নগরের ছিন্নমূল মানুষেরা যে বস্তিগুলোতে বাস করছে সেসব বস্তিগুলো খুবই ঝুকিপূর্ণ। এখানেই ঘাপটি মেরে থাকে মাদক, সন্ত্রাসীদের অস্তিত্ব। আমি মেয়র নির্বাচিত হতে পারলে বস্তিগুলো শুধু উচ্ছেদ নয় তাদের পুনর্বাসনে সচেষ্ট হবো।

মঙ্গলবার (১৭ মার্চ) পশ্চিম ষোলশহর ওয়ার্ড, শুলকবহর ওয়ার্ড ও চকবাজার ওয়ার্ড এলাকায় গণসংযোগকালে বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় রেজাউল বলেন, আমার বড় লক্ষ্য এ নগরীকে জলাবদ্ধতামুক্ত করার প্রয়াস অব্যাহত রাখা। দখলকৃত খালগুলো পুনরুদ্ধার করতে সচেষ্ট উদ্যোগ নিব। চাক্তাই খালকে অতীত ঐতিহ্যে ফিরিয়ে আনবো।

তিনি আরো বলেন, ২৯ মার্চ নগরবাসীর রায় পেলে নিজেকে সেবক হিসাবে সেবায় নিয়োজিত রাখবো। আমি জানি আপনাদের অনেক সমস্যা আছে এবং সমস্যার সমাধানের পথও আছে। আপনাদের পরামর্শ এবং মতামত নিয়ে এ সমস্যা সমাধনে উদ্যোগ গ্রহণ করবো। চট্টগ্রামের উন্নয়নে কিছু বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। তা বাস্তবায়িত হলে নগরবাসীর ভবিষ্যত আরো উজ্জল হবে।

গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের কৃষি সম্পাদক আহমদুর রহমান সিদ্দিকী, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও চিকিৎসক নেতা ডা. শেখ শফিউল আজম, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, নির্বাহী সদস্য বখতেয়ার উদ্দীন খান, চকবাজার থানার সভাপতি সাহাব উদ্দীন আহমদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, আতিকুর রহমান, আবদুর রহমান, মোজাহেরুল ইসলাম চৌধরী, শেখ সরওয়ার্দী, আবদুর রহিম, নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কেবিএম শাহজাহান, কাউন্সিলরপ্রার্থী মোরশেদ আলম, মোবারক আলী ও সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক নেতারা।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...