চট্টগ্রামে কোয়ারেন্টাইনের নির্দেশ অমান্য করায় ৫ জনকে জরিমানা

বিদেশ থেকে এসে ১৪ দিনের কোয়ারেন্টাইনের নির্দেশ অমান্য করায় চট্টগ্রামের পাঁচ উপজেলায় ৫ জনকে জরিমানা করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১৮ মার্চ) এসব অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তারা (ইউএনও)। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্দেশে রাউজান, পটিয়া, আনোয়ারা, লোহাগাড়া ও হাটহাজারী উপজেলায় অভিযানগুলো পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

রাউজানের ইউএনও জোনায়েদ কবির সোহাগ জয়নিউজকে জানান, পৌরসভার ৮নং ওয়ার্ডের ওমান প্রবাসী মিঠুন চক্রবর্তী বিদেশ থেকে এসে হোম কোয়ারেন্টাইনে না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পটিয়ার ইউএনও ফারহানা জাহান উপমা জয়নিউজকে জানান, হাইদগাও ইউনিয়নের মাইজপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে আজিম উদ্দীনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি দুবাই প্রবাসী ছিলেন।

- Advertisement -islamibank

অনোয়ারার ইউএনও শেখ জোবায়ের আহমদ জয়নিউজকে জানান, দুবাই প্রবাসী মো. ইদ্রিস কোয়ারেন্টাইনে না যাওয়ায় তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

লোহাগাড়ার ইউএনও তৌছিফ আহমেদ জয়নিউজকে জানান, কোয়ারেন্টাইনে না যাওয়ায় উত্তর কলাউজান এলাকার আবুল হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

হাটহাজারীর ইউএনও রুহুল আমিন জয়নিউজকে জানান, মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামের সিকদারপাড়ার দুবাই প্রবাসী সুরত মিয়ার ছেলেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জয়নিউজ/কামরুল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM