আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

নগরে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছুরিকাঘাতে মো. তানভীর (৩৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

- Advertisement -

বুধবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা যায়, ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. ইসমাইল ও বিদ্রোহী প্রার্থী এবং বর্তমান কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরীর বাড়ির মাঝামাঝিতে এ ঘটনা ঘটে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দক্ষিণ কাট্টলী এলাকায় দুই পক্ষের মারামারির ঘটনায় ছুরিকাঘাতে তানভীর নামে একজন নিহত হয়েছেন। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

- Advertisement -islamibank

খুনের সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। তবে মারামারির সময় ঘটনাস্থলে দুই কাউন্সিলর প্রার্থীর কেউ ছিলেন না বলে জানান ওসি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল হক বলেন, তানভীর নামে একজনকে হাসপাতালে আনা হলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM