মাটিরাঙায় চড়া দামে চাল বিক্রি, ৪ গুদাম সিলগালা-জরিমানা

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে খাগড়াছড়ির মাটিরাঙা বাজারের কিছু ব্যবসায়ী চালের দাম বাড়িয়ে দেয়। এমন অভিযোগের বাজারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

শুক্রবার (২০ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

এসময় অভিযোগের সত্যতা পেয়ে মো. আবু সওদাগর ও মো. আলম সওদাগর নামে দুই চাল ব্যবসায়ীর চার গুদাম সিলগালা করে দেয়্। একই সঙ্গে চড়া দামে চাল বিক্রির দায়ে সোহাগ হোসেন ও আইয়ুব আলীসহ চার চাল ব্যবসায়ীকে ১৭ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

মো. আব্দুল জলিল নামে এক ব্যবসায়ী অভিযোগ করে বলেন ওই দুই ব্যবসায়ী চালের পর্যাপ্ত মজুদ থাকলেও দীর্ঘদিন ধরে খুচরা বিক্রেতাদের কাছে চাল বিক্রি করছেন না।

- Advertisement -islamibank

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ সাংবাদিকদের জানান, দেশে কোনো খাদ্য সঙ্কট নেই। স্থানীয় একটি ব্যবসায়ী সিন্ডিকেট কারসাজি করে চালের সঙ্কট তৈরি করছে। বাজার পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণে থাকে তাই প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

জয়নিউজ/জাফর/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM