লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় নিহত বেড়ে ১৫

লোহাগাড়ায় ট্রাক ও ম্যাজিক গাড়ির সংঘর্ষে আহত আরও দুইজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান। সবমিলিয়ে এখন মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ জনে। এদের মধ্যে শুধু একজনের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

- Advertisement -

শনিবার (২১ মার্চ) রাতে চট্টগ্রামের লোহাগাড়ার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চুনতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম অভিমুখী লবণবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা ম্যাজিক গাড়ির (হিউম্যান হলার)। এতে দুর্ঘটনাস্থলে ১০ জন এবং আমিরাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জনের মৃত্যু হয়। চমেক হাসপাতালে পাঠানো হয় ৩ জনকে।

- Advertisement -google news follower

রাত পৌনে ১টার দিকে নবী হোসেন ও সৈয়দ হোসেনকে মৃত ঘোষণা করেন চমেকের কর্তব্যরত চিকিৎসক। সাইফুল ইসলাম নামে অন্যজন এখনো চিকিৎসাধীন। নিহতদের সবাই ম্যাজিক গাড়ির যাত্রী ছিলেন।

এর আগে মারা যান বেলাল হোসেন (১৭), জসীম উদ্দিন (২৮), মো. বাদশা (৩৮), সিরাজুল ইসলাম মিস্ত্রী (৪০), আব্দুছ ছালাম (৭০), মো. রুবেল (২০), আব্দুল রশিদ (৬৫), মো. জহির (২৮), মো. এনাম (৪৫), আব্দুর রশিদ (৫০), ম্যাজিক গাড়ির চালক মো. ফরহাদ (২৫) ও সহকারী মো. সুমন (১৫)।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM