করোনা: আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজন মারা গেছেন। নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৬ জন। সবমিলিয়ে করোনায় এ পর্যন্ত ৩ জনের মৃত্যু ঘটল। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে।

- Advertisement -

সোমবার (২৪ মার্চ) বিকাল সাড়ে তিনটায় অ্যাপসের মাধ্যমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ড. মীরজাদী সেব্রিনা এ সংবাদ সম্মেলন করেন।

- Advertisement -google news follower

ফ্লোরা বলেন, সবশেষ যিনি মারা গেছেন তার বয়স ৬০ বছরের বেশি। মারা যাওয়া তিনজনের মধ্যে দুই জনের ট্রাভেল হিস্ট্রি রয়েছে। একজন ভারত, অন্যজন বাহরাইন থেকে আসেন।

খুব প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানিয়ে ফ্লোরা বলেন, গত ২৪ ঘণ্টায় ৫৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট পরীক্ষা করা হয়েছে ৬২০ জনের। প্রাতিষ্ঠানিক কোয়োরেন্টিনে ৪৬ জন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে দুই তৃতীয়াংশ পুরুষ, এক তৃতীয়াংশ নারী। আক্রান্ত ৩৩ জনের মধ্যে ১৩ জনের ট্রাভেল হিস্ট্রি রয়েছে। বাকি ২০ জন বিদেশফেরতদের সংস্পর্শে আক্রান্ত। এদের মধ্যে ইতালি থেকে ৬ জন, যুক্তরাষ্ট্র থেকে ২ জন, ইউরোপের অন্য দেশ থেকে ২ জন এবং বাহরাইন, ভারত ও কুয়েত থেকে এসেছেন ১ জন করে।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM