রাতে আড্ডা দেওয়ায় বান্দরবানে ২৬ শিক্ষার্থী আটক

0

রাতের বেলা বাইরে জটলা বেঁধে আড্ডা দেওয়ায় বিভিন্ন স্কুল-কলেজের ২৬ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। পরে অভিভাবকদের মুচলেকায় তাদের মুক্তি দেওয়া হয়েছে।

সোমবার (২৩ মার্চ) রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা বেশিরভাগ ১৫ থেকে ১৮ বছর বয়সের।

পুলিশ জানায়, করোনাভাইরাসের সচেতনতায় সরকার দেশের সকল স্কুল-কলেজ বন্ধ করে দিয়েছে, যাতে শিক্ষার্থীরা বাসা থেকে বের না হয়। এছাড়া কোথাও একসাথে জমায়েত না হওয়ার জন্যও বলা হয়েছে। কিন্তু শহরের বিভিন্ন স্থানে দেখা গেছে, উঠতি বয়সের শিক্ষার্থীরা জমায়েত হয়ে আড্ডা দিচ্ছে। তাই অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। পরে শিক্ষার্থীদের অভিভাবকদের ডেকে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

পুলিশ সুপার (ডিএসবি) আলী হোসেন জানান, করোনাভাইরাস সচেতনতার কারণে বাইরে কোথাও জমায়েত না হতে বলা হয়েছে। কিন্তু তারা বাসায় না থেকে রাতের বেলা বাইরে জটলা বেঁধে আড্ডা দিচ্ছিল। তাই তাদের আটক করে প্রাথমিকভাবে সতর্ক করে অভিভাকদের ডেকে ছেড়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে বাইরে জমায়েত অবস্থায় পেলে ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, বান্দরবানে করোনাভাইরাস সচেতনতায় পর্যটন স্পটসহ সব আবাসিক হোটেল বন্ধ করে দেওয়া হয়েছে। বিদেশফেরত নাগরিকসহ ৪৮ জন কোয়ারেন্টাইনে রয়েছে। তবে এখনো পর্যন্ত কোনো করোনা রোগী শনাক্ত হয়নি।

জয়নিউজ/রিজভি/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...