খাগড়াছড়িতে করোনা মোকাবেলায় স্যানিটাইজার বিতরণ

0

সারা পৃথিবীর মতো বাংলাদেশেও ধেয়ে আসছে মহামারী ভাইরাস। মানুষের মাঝে সচেতনতার চেয়ে আতঙ্কই যেনো বেশি। খাগড়াছড়িতে করোনার বিপর্যয় থেকে মুক্ত ও নিরাপদ রাখতে প্রাতিষ্ঠানিক উদ্যোগের পাশাপাশি নিজেই জীবাণুনাশক গণকার্যক্রমে অংশ নিতে মাঠে নেমেছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে জেলা শহরের বেশ কয়েকটি এলাকায় তরুণ ও যুব স্বেচ্ছাসেবকদের সঙ্গে নিয়ে সচেতনতা লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি গণপরিবহনে জীবাণুনাশক ছিটানোর কাজে অংশ নেন।

গণপরিবহণে জীবানুনাশক ওষুধ ছিটানো হচ্ছে

জেলা শহরের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘যুব রেড ক্রিসেন্ট’, ‘অরণ্যে তারুণ্য’ এবং ‘বিডি ক্লিন’ গণপরিবহনে জীবাণুনাশক ছিটানো, জনসাধারণের হাত ধুইয়ে দেওয়া, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সঙ্গে এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, সংস্কৃতিকর্মী প্রভাত তালুকদার, বৈশাখী টিভি ও বাংলানিউজ প্রতিনিধি অপু দত্ত, দি ডেইলি নিউজ টুডে প্রতিনিধি শংকর চৌধুরী, জয়নিউজবিডির প্রতিনিধি জাফর সবুজ এবং বিডি ক্লিন’র সংগঠক মো. কায়েস উপস্থিত ছিলেন।

জয়নিউজ/জাফর/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...