করোনায় এককাতারে গাঙ্গুলি, টেন্ডুলকার, গম্ভীর, ধোনি, ইরফান ও ইউসুফ

করোনার কারণে ফের ঐক্যবদ্ধ হয়েছে টিম ইন্ডিয়া। করোনাভাইরাস মোকাবেলায় শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় শচীন টেন্ডুলকার দিয়েছেন বিশাল অর্থ সহায়তার ঘোষণা। বড় ধরনের সাহায্য দিয়েছেন গাঙ্গুলি এবং গম্ভীরও। সহায়তা করেছেন ধোনি, ইরফান পাঠান এবং ইউসুফ পাঠানও।

- Advertisement -

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও মহারাষ্ট্রের মুখ্য মন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লাখ রুপি করে মোট ৫০ লাখ টাকা দেবেন টেন্ডুলকার। আলাদা করে দুটি তহবিলে সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি নিজেই।

- Advertisement -google news follower

ইতোমধ্যে বারোদা পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে চার হাজার মাস্ক দিয়েছেন ইরফান পাঠান ও ইউসুফ পাঠান।

আবার পুনের একটি এনজিওকে ১ লাখ রুপি দিয়েছেন মহেন্দ্র সিং ধোনিও। ১০০ দিন মজুরের পরিবারের জন্য তহবিল সংগ্রহের কাজ করছে এনজিওটি।

- Advertisement -islamibank

এদিকে যেসব অসহায় ও দুস্থ মানুষ সরকারি স্কুলে আশ্রয় নিয়েছেন তাদের জন্য সম্প্রতি ৫০ লাখ রুপির চাল অনুদানের ঘোষণা দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

ভারতের সাবেক ক্রিকেটার ও সংসদ সদস্য গৌতম গম্ভীর করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসার জন্য গত সোমবার দান করেছেন ৫০ লাখ রুপি।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM