করোনা মোকাবিলায় সিএমপির রেসপন্স টিম

করোনাভাইরাস ঠেকাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উদ্যোগ প্রশংসনীয়। এই ভাইরাস ঠেকাতে সিএমপি এবার নিয়ে আসলো রেসপন্স টিম।

- Advertisement -

শনিবার (২৮মার্চ) সন্ধ্যায় সিএমপির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম মহানগর এলাকায় করোনাভাইরাস আক্রান্ত পুলিশ সদস্য ও জনসাধারণকে জরুরি সহায়তা প্রদানের লক্ষ্যে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের নির্দেশে করোনাভাইরাস রেসপন্স টিম গঠন করা হয়।

টিমটি সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) মো. আরিফ হোসেনের নেতৃত্বে কাজ করবে। চট্টগ্রাম বিভাগীয় পুলিশ হাসপাতালে কর্মরত মেডিকেল অফিসার, ফার্মাসিস্ট ও পুলিশ সদস্যদের সমন্বয়ে ১১ সদস্যের এই টিম করোনাভাইরাস প্রতিরোধে পিপিই, অন্যান্য সরঞ্জাম ও ২টি এ্যাম্বুলেন্স নিয়ে সর্বদা প্রস্তুত থাকবে।

- Advertisement -islamibank

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কোনো পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলে তাৎক্ষণিকভাবে প্রাথমিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া করোনাভাইরাসে কোনো জনসাধারণ আক্রান্ত হলে তাকে আইসোলেশন বা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হবে।

জয়নিউজ/কামরুল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM