করোনা: সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩০ জন

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে মানুষ, পাশাপাশি সঠিক চিকিৎসা পেয়ে সুস্থও হচ্ছেন অনেকেই। দেশে আক্রান্তদের থেকে এখন পর্যন্ত ৩০ জন সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। চিকিৎসা চলছে আরো ৩২ জনের।

- Advertisement -

শনিবার (৪ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস নিয়ে অনলাইনে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

- Advertisement -google news follower

মীরজাদী সেব্রিনা বলেন, এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রন্ত ৩০ জন সুস্থ হয়েছেন। চিকিৎসা চলছে আরো ৩২ জনের। এই ৩২ জনের মধ্যে ২০ জন হাসপাতালে আছেন। বাকি ১২ জন বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন।

সারা দেশে গত ২৪ ঘণ্টায় ৫৫৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এর মধ্যে পরীক্ষা করা হয়েছে ৪৩৪টি নমুনা। এতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নয়জন। নিহত দুজনের মধ্যে একজনের বয়স ৯০, অন্যজনের ৬৮। এর মধ্যে একজনের বাসা ঢাকায়। অন্যজনের ঢাকার বাইরে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসে বিশ্বের ২০৫টি দেশে এখন ৫৯ হাজার ১৭৯ জন মারা গেছেন। আর বাংলাদেশে এখন পর্যন্ত করোনাভাইরাসে ৮ জনের মৃত্যু হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM