নগরে সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান, ৯ জনকে জরিমানা

করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় নগরজুড়ে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। এসময় আইন অমান্য করায় নয়জনকে ৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৪ এপ্রিল) বিকাল ৩টা রাত ৯টা পর্যন্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের নির্দেশনায় নগরের বন্দর, ইপিজেড ও পতেঙ্গা এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। অভিযানকালে সেনাবাহিনী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

মো. আলী হাসান জানান, করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে তারা মাইকিং করেন। এছাড়া মানুষজনকে বাসায় ফিরে যেতে অনুরোধ করেন। সামাজিক দূরত্ব রক্ষায় মুদি দোকানের সামনে ৩ ফুট পরপর সার্কেল করার নির্দেশনা দেওয়া হয়।

মূল্যতালিকা না থাকা এবং সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করায় নয়জনকে ৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে।- যোগ করেন তিনি।

- Advertisement -islamibank

এছাড়া করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট চলবে বলেও জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM