করোনার মাঝে নিজের বিয়ে ঠেকালো নিজেই

করোনাভাইরাসের প্রাদুর্ভাব তাই বিয়ে বাড়িতে দুই পক্ষের আত্মীয়স্বজনদের তেমন ভিড় নেই। চলছে বিয়ের অনাড়ম্বর প্রস্তুতি।  তবে অতিথিদের  আপ্যায়ন নেই বললেই চলে। কিন্তু শেষ পর্যন্ত বৃথা গেছে সব আয়োজন।

- Advertisement -

উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) ফোন করে নিজের বিয়ে নিজেই বন্ধ করেছে এসএসসি পরীক্ষার্থী মোছাম্মৎ তিছাম।

- Advertisement -google news follower

ঘটনাটি ঘটেছে হাটহাজারীর নাঙ্গলমোড়া ইউনিয়নে। কনের বয়স ১৮ না হওয়ায় ইউএনও রুহুল আমীনকে ফোন করে ওই ছাত্রী। তিছাম চলতি বছর ছিপাতলী ইউনিয়নের ঈদগাঁ বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

ইউএনওর নির্দেশ পেয়ে সঙ্গে সঙ্গে বিয়ে বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করেছেন নাঙ্গলমোড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার পারভেজ।

- Advertisement -islamibank

তিনি জয়নিউজকে বলেন, ইউএনও স্যারের কাছ থেকে খবর পেয়ে রাত ১১টার দিকে স্থানীয় ইউপি সদস্য মো. সোলায়মান মেম্বারকে সঙ্গে নিয়ে বিয়ে বাড়িতে গিয়ে বিয়েটি বন্ধ করি। বাল্যবিবাহ দেওয়ার চেষ্টার কারণে মেয়ের পরিবারকে সতর্ক করা হয়েছে। এসময় ১৮ বছর হওয়ার আগে মেয়ের বিয়ে দেবেন না বলে মেয়ের পরিবার ইউএনও স্যারকে নিশ্চিত করেন।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM