করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১

মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে ১৭ জন। নতুনভাবে করোনায় শনাক্ত হয়েছেন ৪১ জন। তাদের মধ্যে পুরুষ ২৮ জন ও নারী ১৩ জন। আক্রান্তদের মধ্যে ঢাকার ২০ ও নারায়ণগঞ্জের ১৫ জন।

- Advertisement -

মঙ্গলবার (৭ এপ্রিল ) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) করোনাভাইরাস সংক্রান্ত অনলাইন লাইভ ব্রিফিংয়ে এ তথ্য তুলে ধরা হয়। আইইডিসিআর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।

- Advertisement -google news follower

তিনি বলেন, করোনাভাইরাসে নতুন করে ৫ জনের মৃত্যু হয়েছে। ৫ জনের ঢাকার ২ জন ও বাইরের ২ জন। এছাড়া করোনায় শনাক্ত হয়েছে ৪১ জন। তাদের মধ্যে পুরুষ ২৮ জন ও নারী ১৩ জন। আক্রান্তদের মধ্যে ঢাকার ২০ ও নারায়ণগঞ্জের ১৫ জন। আর আক্রান্তদের মধ্যে ১০ বছরের নিচে একজন।

এসময় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ জানান, গেল ২৪ ঘণ্টায় মোট ৭৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এছাড়া করোনাভাইরাসের হটলাইনে ভাইরাস সম্পর্কিত কল এসেছে ৫৯ হাজার ৫৯৫টি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM