সাংবাদিক লাঞ্ছিত, পুলিশ কনস্টেবল প্রত্যাহার

দৈনিক যুগান্তরের চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন রকিকে লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত মো. জাহাঙ্গীর নামে এক পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করে নিয়েছে জেলা পুলিশ।

- Advertisement -

শুক্রবার (১০ এপ্র্রিল) সকাল ১১টার দিকে হাটহাজারীর কুয়াইশ এলাকায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সাংবাদিক রকিকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ভুক্তভোগী সাংবাদিক নাসির উদ্দিন রকি জয়নিউজকে বলেন, আমার ছোট ভাই স্বাস্থ্যকর্মী, সে এপিক হেলথ কেয়ারে চাকরি করে। তাকে নিয়ে মোটরসাইকেলে করে রাউজানের বাড়ি থেকে নগরের এসএস খালেদ রোডে অবস্থিত কর্মস্থল যুগান্তরের ব্যুরো অফিসে আসছিলাম। তবে আমি ও আমার ভাইয়ের গলায় আইডিকার্ড ঝুলানো ছিল। পথে কুয়াইশ এলাকায় পৌঁছালে কনস্টেবল জাহাঙ্গীর অতর্কিতভাবে আমার ওপর লাঠিচার্জ করে। এ সময় এগিয়ে এসে কনস্টেবল জাহাঙ্গীরকে নিবৃত্ত করেন একজন এএসআই।

তিনি আরও বলেন, সাংবাদিক পরিচয় দেওয়ার পাশাপাশি সংবাদপত্র ছুটির আওতামুক্ত থাকার বিষয়টি জানানোর পরও কনস্টেবল জাহাঙ্গীর লাঠিচার্জ করে। বিষয়টি আমি চট্টগ্রামের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে জানিয়েছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

- Advertisement -islamibank

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা জয়নিউজকে বলেন, সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় অভিযুক্ত কনস্টেবল জাহাঙ্গীরকে প্রত্যাহার করা হয়েছে। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM