করোনায় নতুন শনাক্ত ১৩৯, মৃত্যু ৪

0

প্রণঘাতি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে শনাক্ত হয়েছে ১৩৯ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬২১ জনে। মৃত্যু হয়েছে আরও ৪ জনের। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে হলো ৩৪ জন। সুস্থ হয়েছেন আরও ৩ জন, মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯ জন।

রোববার (১২ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় মোট ১ হাজার ২৫১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৩৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ফলে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৬২১। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় আরও চার জন মারা গেছেন। ফলে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৪ জনে। নতুন করে যারা মারা গেছেন তাদের মধ্যে তিনজন পুরুষ এবং একজন নারী। এছাড়া যারা আগে থেকে আক্রান্ত, তাদের মধ্যে আরও তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে মোট সুস্থ হয়েছেন ৩৯ জন।

এতে আরো বলা হয়, বর্তমানে সারাদেশে মোট ২০ হাজার ৫২৫ জন কোয়ারেন্টাইনে আছেন। তাদের মধ্যে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৯ হাজার ১১১ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ১ হাজার ৪১৪ জন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...