নামাজে কে অংশ নেবেন, এ নিয়ে সংঘর্ষে যুবক নিহত

মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সুজন শেখ (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ২ জন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

- Advertisement -

সোমবার (১৩ এপ্রিল) ভোর ৬টার দিকে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুজন শেখ মুকসুদপুর উপজেলার বাটিকামারি বাহাড়া পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের ছেলে।

- Advertisement -google news follower

সহকারী পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) মো. আনোয়ার হোসেন ভুঞা জানান, গতকাল রোববার বাহারা পশ্চিমপাড়া গ্রামে এশার নামাজ পড়া নিয়ে মজিবর শেখের সাথে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের মসজিদে কোন ৫ জন নামাজ পড়বেন, এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে আজ সোমবার ভোরে মসজিদে আবারো ফজরের নামজ পড়তে গেলে দুই পক্ষের মধ্যে আবার কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে চলাকালে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলে নিহত হন ও অপর ২ জন আহত হন বলে জানান তিনি।

- Advertisement -islamibank

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মারাত্মকভাবে আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM