লকডাউন ভেঙে পালানোর সময় শতাধিক নারী-পুরুষ আটক

লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে কিশোরগঞ্জে পালানোর সময় ফতুল্লার কয়েকটি এলাকা থেকে দুই শতাধিক নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান।

- Advertisement -

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার চরবক্তাবলি এবং রাত দেড়টার দিকে গাবতলী টাগারপাড়, মাউরাপট্টি, সাইনবোর্ড ও পঞ্চবটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

ফতুল্লা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, কয়েকটি স্থানে পুলিশ অভিযান চালিয়ে দুই থেকে আড়াইশ নারী-পুরুষকে আটক করেছে। এসময় কয়েকটি ট্রলার ও কয়েকটি পিকআপ ভ্যান জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

তিনি বলেন, রাত সাড়ে এগারোটার দিকে চরবক্তাবলী এলাকা থেকে বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেডে করে ৭০ থেকে ৭৫ জন নারী-পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশে রওনা হলে টহল পুলিশের একটি টিম তাদের আটক করে। পরে আটকদের যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দিয়ে বাল্কহেডটি জব্দ করা হয়। এর আগে ১১ ও ১৩ এপ্রিল কয়েকটি ট্রলারে করে বেশ কয়েকজন নারী পুরুষ পলানোর চেষ্টা করে। তাদেরকেও আটক করা হয়েছিল।

- Advertisement -islamibank

ওসি আরো বলেন, একই রাত দেড়টার দিকে পুলিশ গাবতলী টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে তিনটি পিকআপ ভ্যানভর্তি অর্ধশত নারী-পুরুষ, মাউড়াপট্টি থেকে চারটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশতাধিক নারী-পুরুষ এবং সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকসহ আরও ৬০ জন নারী পুরুষকে আটক করেছে। যাত্রীরা সবাই কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM