সন্দ্বীপে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

0

সন্দ্বীপের আলোচিত স্কুলছাত্রী ধর্ষণের মূল আসামি মারুফ হোসেন আবরারকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (১৮ এপ্রিল) বিকেল তিনটায় সীতাকুণ্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মারুফ সন্দ্বীপের মুছাপুর মান্দিরগো বাড়ির ওষুধ ব্যবসায়ী আব্দুর রবের ছেলে। মারুফের বাবা আব্দুর রব ওই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য।

ভুক্তভোগী মেয়ের পরিবার জয়নিউজকে জানায়, তাদের মেয়ের সঙ্গে মারুফের পরিচয় হয় মোবাইল ফোনে। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের এক পর্যায়ে ২০১৯ সালের ১১ ডিসেম্বর মারুফ ওই মেয়েকে স্কুলের একটি কক্ষে নিয়ে বিয়ের প্রতিশ্রুতিতে শারীরিক সম্পর্ক স্থাপন করে।

এরপর থেকে মেয়েটি বিয়ের চাপ দিতে থাকলে মারুফের পরিবার ওই মেয়েকে তাদের পুত্রবধূ হিসেবে মেনে নিতে অস্বীকৃতি জানায়। পরে মেয়েটির পরিবার নানা দেন দরবার করে কোনো কুলকিনারা করতে না পেরে ২০২০ সালের ২ এপ্রিল সন্দ্বীপ থানায় মারুফসহ দুইজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করে।

মেয়েটির পরিবার আরও জানান, মামলার পর থেকে তাদের চার লাখ টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসা করে মেয়েকে অন্যত্র বিয়ে দিতে চাপ দেয় মারুফের বাবা। এছাড়া নানা সময়ে হুমকিও দেয়।

এ বিষয়ে র‌্যাবের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন জয়নিউজকে বলেন, সন্দ্বীপ থানায় একটি ধর্ষণ মামলার প্রেক্ষিতে মারুফকে আজ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/কামরুল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...